চৌদ্দগ্রামে গৃহবধুর লাশ উদ্ধার


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২৩, ৪:৫৪ অপরাহ্ন / ২০৩
চৌদ্দগ্রামে গৃহবধুর লাশ উদ্ধার

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রামে তানিয়া আক্তার (৩০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের অটোচালক মোঃ আজাদ হোসেনের স্ত্রী এবং একই ইউনিয়নের বৈলপুর গ্রামের মৃত শফিকুর রহমানের মেয়ে। । তানিয়ার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। এই ঘটনার পর থেকে গৃহবধুর স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। তথ্যটি বৃহস্পতিবার দুপুরে নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা।
গৃহবধু তানিয়ার মা মায়া বেগম বলেন, আমার মেয়েকে তার স্বামী আজাদ হোসেন টাকার জন্য প্রায় সময় শারিরিক নির্যাতন করতো। কোরবানের ঈদের আগে আজাদ ২ লাখ টাকার জন্য চাপ প্রয়োগ করে। মেয়ের সুখের কথা চিন্তা করে টাকা দিতে সম্মতি জানাই। কিন্তু টাকা জোগাড় করে আনতে দেরি হইতেছে। এতে ক্ষিপ্ত হয়ে আমাকে মোবাইল হুমকি দিয়ে আমাকে বলে আগামী দুইদিনের মধ্যে টাকা না দিলে এর ফল পাবেন। আজ বৃহস্পতিবার সকালে আমার নিকট আতœীয় পেয়ারা বেগমের মাধ্যমে জানতে পারি তানিয়া মারা গেছে। টাকা দিতে দেরি হওয়ায় আজাদ আমার মেয়েকে হত্যা করে পালিয়ে গেছে।
চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, সংবাদ পেয়ে গৃহবধু তানিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ প্রেরণ করা হয়েছে।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20