লাকসামে ট্রেনে কাটা পড়ে শিক্ষিকার মৃত্যু


প্রকাশের সময় : মে ১৯, ২০২৩, ১০:০৬ অপরাহ্ন / ৩৯১
লাকসামে ট্রেনে কাটা পড়ে শিক্ষিকার মৃত্যু

লাকসাম (কুমিল্লা) সংবাদদাতা
লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক রৌশন বিনতে শফিক (৪৪) ট্রেনে কাটা পড়ে মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে লাকসাম পৌরসভার সামনে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনার শিকার হন তিনি। লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। রৌশন লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তার বাবার বাড়ি মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের হাতিমারা গ্রামে।

তিনি ওই গ্রামের মৃত শফিকুল হোসেনের মেয়ে। তার বাবা চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। শিক্ষকতার সুবাধে তিনি দুই সন্তান নিয়ে উত্তর লাকসামে একটি বাসায় ভাড়া থাকতেন। প্রত্যক্ষদর্শীরা জানান, পারিবারিক কলহের কারণে তিনি বেশ কিছুদিন থেকে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। এ কারণেই তিনি আত্মহত্যা করতে পারেন বলে তাদের ধারণা। মাসখানেক আগেও তিনি ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে বুঝিয়ে বাসায় পৌঁছে দেন। শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে পৌরসভার সামনে দিয়ে যাওয়া লাকসাম-নোয়াখালী রেললাইনে হেঁটে যাচ্ছিলেন রৌশন। এ সময় নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনের নিচে পড়েন তিনি। এতে দেহ থেকে মাথা এবং একটি পা বিচ্ছিন্ন হয়ে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে লাকসাম রেলওয়ে থানার ওসি খন্দকার মো. জসিম উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20