কাশিনগর বাজার ও ইউপি কার্যালয়ে সিসি ক্যামেরার উদ্বোধনী অনুষ্ঠানে – পুলিশ সুপার  “পুলিশ ও জনতা মিলে কাজ করলে সমাজ থেকে সকল অপকর্ম রোধ করা সম্ভব”

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজার ও ইউপি কার্যালয়ে সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পি পি এম (বার)।
কাশিনগর ইউপি কার্যালয়ের সামনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান ও করোনা প্রতিরোধে সচেতনতা সভায় ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান,
সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম,
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল,
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার,
উপজেলা যুবলীগের আহবায়ক শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার,
চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা।
কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এর সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ আবদুল জলিল রিপন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এনামুল হক হাজারীসহ সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ, কাশিনগর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মসজিদের খতিব, ইমাম এবং চৌদ্দগ্রাম থানার অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, বিভিন্ন কারণে একসময়ে এ চৌদ্দগ্রাম মিডিয়ার শিরোনাম হয়েছে। যুগের সাথে তাল মিলিয়ে আজ এ চৌদ্দগ্রাম সারাদেশের মডেল হয়েছে। আমি চাই চৌদ্দগ্রামসহ সারা কুমিল্লা সিসি ক্যামেরার আওতায় আসুক।
পুলিশ জনতা সকলে মিলে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাসসহ সকল অপকর্ম রোধ সম্ভব বলে আমি বিশ্বাস করি। ইউনিয়ন ভিত্তিক একটা করে গাড়ির ব্যবস্থা করা হলে মানুষকে দ্রুত সেবা দেওয়া যাবে। তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। এসময় কাশিনগরের বিভিন্ন শ্রেণী পেশা মানুষের দাবির প্রেক্ষিতে পুলিশ তদন্ত কেন্দ্র বা অস্থায়ী ফাঁড়ি দেওয়ার আশ্বাস দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *