চৌদ্দগ্রামে ফেনসিডিলসহ দুই সাংবাদিক আটক, বিলাশ বহুল গাড়ি জব্দ

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়ক বেরিকেড দিয়ে ১৫ বোতল ফেনসিডিলসহ একটি অনলাইন টিভি’র দুই সাংবাদিককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি বিলাশ বহুল প্রাইভেটকার জব্দ করা হয়। আটককৃতরা হলো; চট্টগ্রামের আগ্রাবাদের বাদামতলীর চেয়ারম্যান বাড়ির মোঃ আমিনের ছেলে তারেক আমিনী(৩০) ও ক্যামেরা পার্সন শেখ ফরিদুর আনোয়ারের ছেলে রাজিব আনোয়ার(৩২)। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা।
চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মনির হোসেন জানান, আটককৃত তারেক আমিনী ও রাজিব আনোয়ার প্রাইভেটকার(চট্টমেট্রো-গ-১৩-৫১৯৭) চালিয়ে শুক্রবার রাতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া থেকে চট্টগ্রাম যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা গোয়েন্দা পুলিশ জানতে পারে, তাদের গাড়িতে ফেনসিডিল আছে। গোয়েন্দা পুলিশ প্রাইভেটকারটি ধাওয়া করে চৌদ্দগ্রাম থানাকে অবগত করে। সংবাদ পেয়েই পুলিশ চৌদ্দগ্রাম থানার সামনে বেরিকেড দিয়ে গাড়িটি আটক করে। পরে গাড়িটি তল্লাশীকালে একটি স্কুল ব্যাগের ভিতর রক্ষিত ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা বন্দর নগরী নামে একটি অনলাইন টেলিভিশনের সাংবাদিক। তাদের কাছ থেকে ওই টেলিভিশনের দুইটি আইডি কার্ড ও একটি ক্যামেরা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *