চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত পলাতক আসামি কপিল মোল্লা গ্রেফতার

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রামে তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি সমবায় আর্থিক প্রতিষ্ঠান প্রিভেইল কোওপারেটিভ সোসাইটির চেয়ারম্যান কপিল উদ্দিন মোল্লা(৫২)কে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে চৌদ্দগ্রাম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তিনি উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মৃত সফিকুর রহমান মোল্লার ছেলে।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, কপিল উদ্দিন মোল্লার বিরুদ্ধে তিন বছরের তিনটি সাজা ও জিআর মামলার আরো তিনটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিল। শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
উল্লেখ্য কপিল উদ্দিন মোল্লা প্রিভেইল কোওপারেটিভ সোসাইটি নামে একটি সমবায় আর্থিক প্রতিষ্ঠানের চেয়ারম্যান থাকাকালে চৌদ্দগ্রাম ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন এলাকার হাজার হাজার গ্রাহকের কোটি কোটি টাকা আত্মসাৎ করে। পাওনা টাকার জন্য গ্রাহকরা কপিল উদ্দিন মোল্লার বিরুদ্ধে বেশ কিছু মামলা দায়ের করেন। কিছু কিছু মামলায় তার আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন এবং কয়েকটিতে সাজা প্রদান করেন। এরপর থেকেই কপিল উদ্দিন মোল্লা আত্মগোপনে চলে যায়। তার গ্রেফতারে গ্রাহকদের মাঝে স্বস্তি ফিরিয়ে এসেছে, তারা মনে করছেন এবার হয়তো তাদের জমানো টাকা ফেরত পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *