৩০০ আসনে প্রার্থী দিবে জাতীয় পার্টি – মুজিবুল হক চুন্নু


প্রকাশের সময় : মে ১৬, ২০২৩, ২:২৩ অপরাহ্ন / ৫৫৪
৩০০ আসনে প্রার্থী দিবে জাতীয় পার্টি – মুজিবুল হক চুন্নু

স্টাফ রিপোর্টার
জাতীয় পার্টির মহাসচিব এড মুজিবুল হক চুন্নু বলেছেন, দেশের মানুষ বিএনপি এবং আওয়ামী লীগের ওপর অসন্তুষ্ট। মানুষ মন থেকে দুটি দলকে চায় না। আমরা আগামী নির্বাচনে মানুষের প্রত্যাশা অনুসারে এ দু দলের বাইরে জাতীয়পাটিকে ৩০০ আসনে নির্বাচনে অংশগ্রহণ করে আমাদের কাঙ্খিত লক্ষে নিয়ে যেতে চাই।
শনিবার (১৩ মে) বিকেলে কুমিল্লার টাউনহল মিলনায়তনে মহানগর জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
মুজিবুল হক চুন্নু বলেন, আমরা আর কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না। বিগত নির্বাচনে বিএনপিকে সাপোর্ট না করে আওয়ামী লীগকে সাপোর্ট করলে তারা সুশাসন কায়েম করবে, দুর্নীতি বন্ধ করবে, মানুষের কল্যাণ করবে, লুটপাট করবে না। কিন্তু আমরা খুবই আশাহত হয়েছি। এই দুটি দল। লুটপাট করেছে দু:শাসন থেকে মানুষ মুক্তি চায়।
সম্মেলনে প্রধান বক্তার বক্তব‌্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস‌্য ও চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব এড রেজাউল করিম ভূঁইয়া।
মহানগর জাপার আহবায়ক ও বিরোধী দলীয় হুইপ অধ‌্যক্ষ রওশন আরা মান্নান এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ বক্তা ছিলেন জাপা জেলার সভাপতি এয়ার আহমেদ সেলিম,বিশেষ অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস‌্য ও জেলা জাপার সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মোহন ,জাপা কেন্দ্রীয় সদন‌্য ও জেলা জাপার সহ-সভাপতি আলহাজ্ব আলমগীর কবির মজুমদার, লুৎফুর রহমান খোকন, সাবেক এমপি আমির হোসেন ভূইয়া মহানগর জাপার সদস‌্য সচিব ক‌াজী মোঃ নাজমুল।
এর আগে জাপার দলীয় পতাকা জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি মজিবুল হক চুন্নু। পরে সম্মেলনে অধ্যক্ষ রোশনারা মান্নান এমপিকে সভাপতি ও, সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আলম সেলিম, সাধারণ সম্পাদক হিসেবে হাজী মোঃ নাজমুল নাম ঘোষণা করেন দলের মহাসচিব।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20