চৌদ্দগ্রামে অটোরিকশা চালককের লাশ উদ্ধার


প্রকাশের সময় : জুন ২৪, ২০২৩, ২:৩৪ অপরাহ্ন / ৬৫১
চৌদ্দগ্রামে অটোরিকশা চালককের লাশ উদ্ধার
চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রামে শিমুল(১৩) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা সদরের হায়দারপুল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিমুল উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ঘোলপাশা গ্রামের সুমন মিয়ার ছেলে। তারা দীর্ঘ বছর ধরে পৌর এলাকার রামরায়গ্রামে বাসা ভাড়া থাকে।
স্থানীয় সূত্র ও নিহত শিমুলের বাবা সুমন মিয়া বলেন, ‘শিমুল বৃহস্পতিবার অটোরিকশা নিয়ে বের হয়। এরপর রাত পর্যন্ত সে বাড়ি ফিরেনি। শুক্রবার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছি। শনিবার হায়দারপুল এলাকায় লাশ উদ্ধারের খবর পেয়ে এসে দেখি-আমার ছেলের লাশ। কে বা কারা অটোরিকশা ছিনতাই করে আমার ছেলেকে হত্যা করে লাশ ফেলে যায়। আমি কলিজার টুকরা শিমুল হত্যার বিচার চাই’।
স্থানীয় সূত্রে জানা গেছে, সুমন মিয়া অটোরিকশা চালানোর সুবাদে তার ছেলে শিমুলও কম বয়সে অটোরিকশা চালানো শিখে নেয়। এরই মধ্যে সে অটোরিকশা চালিয়ে পরিবারের ভরণ-পোষণে সহযোগিতা করে।
চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা বলেন, ‘লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন ও অপরাধী সনাক্তে আমাদের তদন্ত কার্যক্রম চলছে।
Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20