চৌদ্দগ্রামে নৌকা ডুবে ভাই-বোনের মৃত্যু


প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২৩, ১০:৪৪ পূর্বাহ্ন / ২২৪
চৌদ্দগ্রামে নৌকা ডুবে ভাই-বোনের মৃত্যু
চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রামে ডাকাতিয়া নদীতে নৌকা ডুবে একসঙ্গে ভাইবোনের মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিস সদস্য ও স্থানীয়রা যৌথ অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করেন।
শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা এলকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন গুণবতী ইউনিয়নের ঝিকড্ড গ্রামের আনিসুর রহমানের মেয়ে আনিকা রহমান অরন্যা (১৮) ও ছেলে তানভীর রহমান (১৬)।
গুণবতী ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তফা কামাল  এ তথ্য নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, নানার বাড়িতে বেড়াতে আসেন আনিকা রহমান অরন্যা ও তানভীর রহমান। বেলা সাড়ে ১১টার দিকে শখেরবসে মামাতো ভাইদেরকে সঙ্গে নিয়ে তারা মোট ৬জন খাটরা গ্রাম সংলগ্ন ডাকাতিয়া নদীতে নৌকা ভ্রমনে বেরহন। এক পর্যায়ে বেলা ১২টার দিকে প্রবল বাতাসে নৌকাটি উল্টে ডাকাতিয়া নদীতে তলিয়ে যায়।
এসময় তাদের তাদের সঙ্গে থাকা ৪জন সাতরিয়ে প্রাণে বাঁচলেও অন্যন্না ও তানভীর সাতার না জানায় পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে গ্রামবাসী উদ্ধার অভিযানে নামেন নদীতে। দীর্ঘসময় অভিযান চালিয়ে তানভীর রহমানকে উদ্ধার করা হয়। পরে ৯৯৯-এ ফোন করা হলে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌছে বিকাল পৌনে ৫টায় আনিকা রহমান অরন্যার লাশউদ্ধার করেন।
এ বিষয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিলডিফেন্সের সহকারী স্টেশন অফিসার মো. নূর জালাল প্রধান  বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে অভিযান শুরু করি। পরে চাঁদপুর থেকে ডুবুরি দল এনে বিকেল ৪টা ৫০মিনিটে অন্যন্নার লাশ উদ্ধার করা হয়।
Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20