চৌদ্দগ্রামে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত


প্রকাশের সময় : জুলাই ৫, ২০২৩, ৭:৫৫ পূর্বাহ্ন / ২৬০
চৌদ্দগ্রামে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

চৌদ্দগ্রাম প্রতিনিধি
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাসের চাপায় ছালেহা বেগম(৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি উপজেলার শুভপুর ইউনিয়নের ধনিজকরা গ্রামের মৌলভী আবদুল মালেকের স্ত্রী। এ সময় তার ছেলে মোটর সাইকেল চালক মোঃ মামুন গুরুতর আহত হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে মহাসড়কের আমানগন্ডা নামক স্থানে। তথ্যটি দুপুরে নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এসএম লোকমান হোসেন।
তিনি জানান, মঙ্গলবার সকাল ১১টায় ছেলে মোঃ মামুনের মোটর সাইকেলে পিছনে বসে মা ছালেহা বেগম চৌদ্দগ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের আমানগন্ডা নামকস্থানে দ্রুতগতিতে আসা যাত্রীবাহী যমুনা পরিবহনের একটি বাস পিছন থেকে ধাক্কা দিলে মোটর সাইকেলে বসা ছালেহা বেগম ছিটকে পড়ে বাসের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার ছেলে মামুন গুরুতর আহত হন। আমরা তাকে উদ্ধার শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। এ সময় বাসটি জব্দ করা হয়। তবে চালক পালিয়ে যায়। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
নিহত ছালেহা বেগমের ছোট ভাই সেলিম চৌধুরী বলেন, ছালেহা বেগম মঙ্গলবার তার ছেলে মামুনের মোটর সাইকেলের পিছনে বসে বাবার বাড়ি চিওড়াতে যাচ্ছিলেন। পিছন থেকে একটি যাত্রীবাহী বাস চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20