চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপির জন্মদিন পালন


প্রকাশের সময় : মে ৩১, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ন / ৫২০
চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপির জন্মদিন পালন

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপির ৭৬তম জন্মদিন উপলক্ষে চৌদ্দগ্রাম পৌরসভা আওয়ামী লীগ ও  সহযোগী সংগঠনের উদ্যোগে কেককাটা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার সন্ধ্যায় মুজিবুল হক এমপির চৌদ্দগ্রাম বাজারস্থ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সহসভাপতি আবদুল জলিল জুলুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র জিএম মীর হোসেন মিরু। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহসভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আকতার হোসেন পাটোয়ারী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, দফতর সম্পাদক নান্টু দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আবদুল জলিল রিপন, বন ও  পরিবেশ সম্পাদক নিজাম চৌধুরী, উপ দফতর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক আবদুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, পৌর যুবলীগের সভাপতি কাউন্সিলর সাইফুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁ শামীমসহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে সাবেক রেলমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আয়োজিত দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন চৌদ্দগ্রাম নজমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শামসুদ্দিন মোঃ আবুল কাশেম। এসময় চৌদ্দগ্রাম মহিলা মাদ্রাসার সুপার মাওলানা আহসান উল্যাহসহ অন্যান্য আলেমবৃন্দ মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20