মাদকের বিরুদ্ধে সামাজিক যুদ্ধ ঘোষণা করুন-কুমিল্লার পুলিশ সুপার


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২৩, ৪:৪৫ অপরাহ্ন / ১৯৭
মাদকের বিরুদ্ধে সামাজিক যুদ্ধ ঘোষণা করুন-কুমিল্লার পুলিশ সুপার

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার) বলেছেন, মাদক নিয়ন্ত্রণ আমরা করবো, নির্মূল আপনাদের করতে হবে। মাদকের বিরুদ্ধে সামাজিক যুদ্ধ ঘোষণা করুন। সামাজিক যুদ্ধের মাধ্যমেই কেবলমাত্র মাদক নির্মূল সম্ভব। মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে সামাজিক ভাবে বয়কট করুন, তাদেরকে ঘৃণা করুন। সমাজ ও পরিবারের সকল কর্মকান্ড থেকে তাদেরকে দুরে রাখুন।


সন্তানদের সাথে বন্ধুত্ব গড়ে তুলুন, তাহলে তাদের ব্যক্তিগত অনেক কিছু আপনার সাথে শেয়ার করবে। প্রতিদিন না পারলেও মাঝে মাঝে সন্তানদের সাথে খাবার খাবেন। খাবারের টেবিলে তাদের ব্যক্তিগত বিষয় ও লেখাপড়া নিয়ে কথা বলবেন। মাদক, উগ্রবাদ, জঙ্গীবাদ সর্ম্পকে তাদেরকে সচেতন করবেন। সর্বোপরি উপস্থিত সকলে মনে প্রাণে শপথ করুন মাদক ও উগ্রবাদকে কে ঘৃণা করবেন। স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আমরা যে ট্রেনের যাত্রী হয়েছি। মাদক, উগ্র, জঙ্গিবাদ মুক্ত করতে পারলে উন্নত জাতি হিসেবে বিশ্বের দরবারে একদিন আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পারবো ইনশাআল্লাহ। তিনি বুধবার সকালে “মাদক ও উগ্রবাদকে না বলি স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ভুমিকা রাখি” এই শ্লোগান নিয়ে কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে মতবিনিময় মূখ্য আলোচকের বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুল হক এমপি।
চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান বিপিএম।
মাদকের বিরুদ্ধে ব্যাতিক্রমী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মিরু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উজিরপুর ইউপি চেয়ারম্যান নাঈমুর রহমান মজুমদার মাসুম, কালিকাপুর ইউপি চেয়ারম্যান মাহবুব হোসেন মজুমদার, শিবের বাজার প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হামিদা খাতুন চৌধুরী, মিয়াবাজার তোষণ রফিক উচ্চ বিদ্যালয়ের অভিভাবক হাসিনা আক্তার, শিক্ষার্থী সাদিয়া সাত্তার প্রমুখ।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20