রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস’র পালাবদল অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২৩, ৮:০৫ অপরাহ্ন / ৩০৮
রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস’র পালাবদল অনুষ্ঠিত

প্রেসিডেন্ট ডাঃ আনোয়ার হোসেন ও সেক্রেটারি রফিক উদ্দিন আহমেদ
চৌদ্দগ্রাম প্রতিনিধি

রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস’র পালাবদল-৫ বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন গভর্নর ইন্জিঃ মতিউর রহমান। ক্লাবের মিয়াবাজারস্থ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রোটারি ক্লাবের এরিয়া ডিরেক্টর ইমামুজ্জামান চৌধুরী শামীম ও এসিস্টেন্ট গভর্নর আব্দুল কাইয়ুম ভূঁইয়া সুমন।

ক্লাবের ২০২২-২৩ রোটাবর্ষের প্রেসিডেন্ট আলমগীর হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ট্রিটমেন্ট -১-২ চেয়ারম্যান আব্দুর রহমান, পাবলিকেশন চেয়ারম্যান সাংবাদিক আবদুল জলিল রিপন, নিকাহ্ -৪ চেয়ারম্যান রফিক উদ্দিন আহমেদ, পালাবদল-৫ চেয়ারম্যান অধ্যাপক আতিকুল হক, নির্বাচন কমিশনার আব্দুল্লাহ আল মাসুদ নোমান, ক্লাব ট্রেইনার মোঃ নিপু মজুমদার সম্মাননা স্মারক ও ডাঃ অর্জুন পালকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন অতিথিবৃন্দ।অনুষ্ঠানে কুমিল্লা এরিয়ার বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্টগণ উপস্থিত ছিলেন।

২০২৩-২৪ রোটাবর্ষের প্রেসিডেন্ট ডাঃ আনোয়ার হোসেন দায়িত্ব গ্রহণ করে রোটারি ক্লাব ৩২৮২ গভর্নর ইঞ্জিঃ মতিউর রহমানের পরামর্শ ও রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস এর সকল সদস্যের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সভা শেষে পোলিও নির্মূলে বিশেষ অবদানের জন্য আরআইডি – ৩২৭২ পাকিস্তানের পিডিজি ইফতগার আহমেদ এর পক্ষ থেকে চার্টার সেক্রেটারি ও প্রেসিডেন্ট ইলেক্ট মোঃ নিপু মজুমদারকে End Polio Now এওয়ার্ড প্রদান করেন।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20