রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস ‘র সহযোগী সংগঠন ফেমাস এইড’র কার্যক্রম শুরু


প্রকাশের সময় : মে ১৭, ২০২৩, ৩:২২ অপরাহ্ন / ৪৮৬
রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস ‘র সহযোগী সংগঠন ফেমাস এইড’র কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার
রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস জনকল্যাণের লক্ষে “ফেমাস এইড” নামে তাদের সহযোগী সংগঠনের কার্যক্রম শুরু করেছে।
গত ২৯ এপ্রিল এই সংগঠনের দায়িত্ব দেওয়া হয় ক্লাবের সদস্য রোটারিয়ান আবুল হাসনাত মোঃ জোবায়ারকে। সংগঠনের চেয়ারম্যান হিসেবে জোবায়ের দায়িত্ব পালনের অনুমোদনের মাধ্যমেই এর কার্যক্রম শুরু হয়েছে বলে ক্লাব সংশ্লিষ্টরা জানান।
জানাগেছে, ২০১৮ সালের ১৮ই অক্টোবর আন্তর্জাতিক সনদ পায় রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস।
গত ৫বছরে আর্থসামাজিক ও জনকল্যাণমুখী অনেক প্রজেক্ট  সম্পন্ন করেছে এই সংগঠনটি।
২০২২-২৩ রোটাবর্ষের প্রেসিডেন্ট মোহাম্মদ আলমগীর হোসেন দায়িত্ব গ্রহণের পর কিভাবে ক্লাব কে অসহায় মানুষের কাছে নেওয়া যায় সেই দৃষ্টি আকর্ষণ করছিলেন ক্লাব মেম্বারদের প্রতি। পরবর্তীতে জনকল্যাণের লক্ষ্যে “ফেমাস এইড” নামে একটি সহযোগী সংগঠনে গঠন করেন তিনি।
ক্লাব মেম্বার ও দানশীল ব্যক্তিদের অনুদান সংগ্রহ করে এই সংগঠনের ফান্ডে জমা রাখা হবে। সেখান থেকে জনকল্যাণে ব্যয় করা হবে বলে তিনি জানান।
এ সংগঠন পরিচালনা করার জন্য একজন চেয়ারম্যান দায়িত্ব পালন করবেন। এজন্য আগামী সংগঠনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন রোটারিয়ান আবুল হাসনাত মোঃ জোবায়ের।
চেয়ারম্যান’র দায়িত্ব পাওয়ার পর আবুল হাসনাত মোঃ জোবায়ের বলেন, অর্পিত দায়িত্ব সঠিক ভাবে যেন পালন করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া ও  সহযোগিতা কামনা করছি।
রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস ‘র চার্টার সেক্রেটারি, ২০২২-২৩ রোটাবর্ষের ক্লাব ট্রেইনার, ২০২৪-২৫ রোটাবর্ষের প্রেসিডেন্ট নমিনি, স্বপ্নবাজ  মোঃ নিপু মজুমদার বলেন, আমি স্বপ্ন দেখতে ভালোবাসী, স্বপ্ন দেখতে, দেখতে, আমি অনেক কিছু পেয়েছি, তাই আমি প্রতিদিন স্বপ্ন দেখি।
রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস আমার স্বপ্নের একটি জায়গা। আমি স্বপ্ন দেখেছি কোন একদিন কোন এক প্রেসিডেন্ট এমন কিছু কাজ করবেন, যার কারনে ক্লাবের ভবিষ্যৎ উজ্জ্বল হয়ে যাবে।
২০২২-২৩ প্রেসিডেন্ট আলমগীর হোসেন। ফেমাস এইড করার সিদ্ধান্তটি আমার স্বপ্নের সাথে মিলে গেছে। আমাদের এই ক্লাব একদিন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের ১ম লাইনে থাকবে ইনশাআল্লাহ।
ফেমাস এইড প্রতিষ্ঠাতা হিসাবে, রোটারি ক্লাব অব কুমিল্লা ফেমাস সারা জীবন স্বরন রাখিবে, ২০২২-২৩ প্রেসিডেন্ট মোহাম্মদ আলমগীর হোসেন কে।

Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20