দেশের প্রয়োজনেই শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় রাখতে হবে- সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৬, ২০২৩, ৬:৫১ অপরাহ্ন / ২২১
দেশের প্রয়োজনেই শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় রাখতে হবে- সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি
প্রত্যাশা প্রতিবেদক
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ বদলে গেছে শিক্ষাক্ষেত্র, পাল্টে গেছে সামাজিক এবং অর্থনৈতিক পরিস্থিতি। নারী-পুরুষের সমতা অর্জনে বাংলাদেশ ছুঁয়েছে নতুন মাইলফলক। শিক্ষার আলোয় আজ আলোকিত পুরো বাংলাদেশ। সর্বস্তরেই আজ চোখে পড়ার মতো অগ্রগতি সাধিত হয়েছে। এই ব্যাপক অগ্রগতি ও সক্ষমতা অর্জন অর্থনীতির ভিত্তিকেও করেছে মজবুত ও টেকসই, দেশকে বিশ্বের বুকে দিয়েছে পৃথক পরিচিতি। তাই এই উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে এবং দেশের প্রয়োজনেই শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় রাখতে হবে।
মুজিবুল হক আরও বলেন, আন্দোলনের নামে জামায়াত-বিএনপি চক্রান্ত – ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে তাদের চক্রান্ত-ষড়যন্ত্র রুখে দিতে হবে।
তিনি আরও বলেন, চৌদ্দগ্রামে কাজী জাফর আহমেদ ও ডাঃ তাহের মন্ত্রী- এমপি হয়েও এলাকায় কোন করেননি। আওয়ামী লীগ ক্ষমতায় আসায় এবং আমি এমপি হওয়ার পরই কেবল চৌদ্দগ্রামবাসী উন্নয়ন কর্মকাণ্ড দেখেছেন। সারা চৌদ্দগ্রামে বেশীরভাগ সরকারি ভবন, স্কুল, কলেজ, মাদ্রাসায় নতুন নতুন ভবন নির্মাণ করে দিয়েছি। প্রতিটি আঞ্চলিক ও গ্রাম্য সড়ক পাকা করা হয়েছে। আগে পাকা রাস্তা দেখা যেতো না আর এখন সারা চৌদ্দগ্রামে কাঁচা রাস্তা খুঁজে পাওয়া যাবে না। গরিবের বন্ধু শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার। আমরা সেবা করেছি, করবো, আমাদের বাদ দিয়ে অন্য কেউ আসলে মানুষ শুধু ঠকে, ঠকবে। তাই নৌকার পক্ষে, আওয়ামী লীগের পক্ষে সকলে কথা বলবেন।
তিনি শনিবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামে মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মাষ্টার হাফেজ আহমেদ এর সভাপতিত্বে বাতিসা হাইস্কুল মাঠে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, পৌর মেয়র জিএম মীর হোসেন মিরু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, সাবেক জেলা জর্জ একেএম আবুল কাশেম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী ড. আবদুল মান্নান ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আকতার হোসেন পাটোয়ারী, মাহমুদুর রহমান খোকন, রফিকুল হায়দার চৌধুরী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, জাকির হোসেন ভূঁইয়া, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সদস্য আবু তাহের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএম জাহিদ হোসেন টিপু, জেলা পরিষদের সদস্য এমরানুল হক কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল আলম মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর হোসেন, ইউপি চেয়ারম্যান কাজী ফখরুল আলম ফরহাদ, মোশারেফ হোসেন, মাহফুজ আলম, মাহবুব হোসেন মজুমদার, জাফর ইকবাল, নাঈমুর রহমান মজুমদার মাসুম, একে খোকন, বাতিসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি কামরুজ্জামান,
শিক্ষক সালে আহমেদ ভূঁইয়া, শাহিনা আক্তার, শাহনাজ বেগম, শাহজাহান কবির, শহিদুর রহমান রতন, মোঃ ইউনুস প্রমুখ।
Social media & sharing icons powered by UltimatelySocial
.#0
#20
#
20